17 Jul 2019

বন্যার্তদের পাশে আমরা | Relief for Flood Victims

ভৌগোলিক অবস্থানগত কারণে বর্ষা মৌসুমে প্রতিবছর বাংলাদেশের বিভিন্ন এলাকায় বন্যার সৃষ্টি হয়। এবারো তার ব্যতিক্রম ঘটেনি। বন্যাকবলিত এলাকাগুলোর মধ্যে কিছু এলাকা এবার ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। যেমন – সিলেটের দুর্লভপুর, মহিষপুর, দালাইচর গ্রামে প্রায় ৪০০ পরিবার এবং রংপুরের গাংচরায় প্রায় ৫০০ জন, লাল্মনিরহাটে প্রায় ২০০০ জন বন্যাকবলিত।

এই বন্যাকবলিত এলাকা গুলোতে খুব দ্রুততার সাথে ত্রাণ কার্যক্রম পরিচালনার লক্ষ্যে জাগো ফাউন্ডেশন ইমার্জেন্সী ফান্ড কালেকশন করছে। বন্যার্তদের সাহায্যে আপনারা যে যার সাধ্যমত এগিয়ে আসতে পারেন এবং চাইলে এই ফান্ডে ডোনেট করতে পারেন।

এই ফান্ড থেকে সবচেয়ে স্পর্শকাতর বন্যা দুর্গত এলাকার মানুষের জন্য শুকনো খাবার, মোমবাতি, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, খাবার স্যালাইনসহ প্রয়োজনীয় ওষুধপত্র ক্রয় করা হবে এবং সংশ্লিষ্ট এলাকায় আমাদের ভলান্টিয়ার ফর বাংলাদেশের স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অতি দ্রুত এই ত্রাণ বিতরণ করা হবে।

আপনি আর্থিকভাবে সাহায্য করতে চাইলে আমাদের অফিশিয়াল বিকাশ নম্বরে (০১৭৭৭৭৪২১৫২) পাঠাতে পারবেন।

দেশ এবং দেশের বাহির থেকে কেউ ডোনেট করতে চাইলে এই পেইজের নিচের অংশে গিয়ে বিকাশ, রকেট, মাস্টারকার্ড, ভিসাকার্ড ইত্যাদির মাধ্যমে ডোনেট করতে পারবেন।

আপনি শুকনো খাবার অথবা ওষুধপত্র দিয়ে সাহায্য করতে চাইলে যেকোন দিন সকাল ১০টা থেকে রাত ৮টার মধ্যে বনানীতে অবস্থিত আমাদের প্রধান কার্যালয়ে আপনার ত্রাণ পাঠাতে পারবেন।

প্রতিটি পরিবারের জন্য বরাদ্দকৃত ত্রাণ বক্সে যা যা থাকছেঃ
চাল- ৩ কেজি
ডাল- ১ কেজি
চিড়া- ২ কেজি
গুঁড়- ১ কেজি
আলু- ১ কেজি
লবণ- ১ কেজি
ফিটকিরি/ পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট
মোমবাতি ১ প্যাকেট

আমাদের ঠিকানাঃ
জাগো ফাউন্ডেশন
প্রধান কার্যালয়ঃ রোড নং – ২০, হাউস নং – ২৮, ২য় তলা, ব্লক – কে, বনানী, ঢাকা -১২১৩; বাংলাদেশ।
এছাড়াও, এই সংক্রান্ত যেকোন তথ্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন এই – ০১৭৬৬৬৬৬৬৫৪ নম্বরে।
আমাদের ইমেইল করতে পারেন এই ঠিকানায়ঃ info@jaago.com.bd

Donation Information

Or

We Accept

  • VISA
  • Master Card
  • American Express
  • City Bank
  • Bkash
  • Ipay